ঢাকা , বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ , ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদা চেয়ে ব্যর্থ গফরগাঁওয়ে জোরপূর্বক স্বাক্ষর নিয়ে লিখে নেওয়া হলো ইটভাটা

চাঁদা চেয়ে ব্যর্থ গফরগাঁওয়ে জোরপূর্বক স্বাক্ষর নিয়ে লিখে নেওয়া হলো ইটভাটা

আপলোড সময় : ০১-১০-২০২৪ ০১:৫৮:৩৮ পূর্বাহ্ন
আপডেট সময় : ০১-১০-২০২৪ ০১:৫৮:৩৮ পূর্বাহ্ন
চাঁদা চেয়ে ব্যর্থ  গফরগাঁওয়ে জোরপূর্বক স্বাক্ষর নিয়ে লিখে নেওয়া হলো ইটভাটা ​চল্লিশ লাখ টাকা চাঁদা না দেওয়ায় মেসার্স এমকেডি ইটভাটা মালিক মো. দিদার খানের কাছ থেকে স্ট্যাম্পে জোরপূর্বক স্বাক্ষর নিয়ে শেয়ার লিখে নেওয়ার অভিযোগ উঠেছে।
চল্লিশ লাখ টাকা চাঁদা না দেওয়ায় মেসার্স এমকেডি ইটভাটা মালিক মো. দিদার খানের কাছ থেকে স্ট্যাম্পে জোরপূর্বক স্বাক্ষর নিয়ে শেয়ার লিখে নেওয়ার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় প্রশাসনের কাছে অভিযোগ করে বিচার না পেয়ে ভুক্তভোগী ইটভাটা মালিক ময়মনসিংহ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার ধাইরগাঁও গ্রামের এমকেডি নামে একটি ইটভাটা স্থাপন করে ব্যবসা পরিচালনা করে আসছিলেন মো. দিদার মিয়া। দেশে চলমান পরিস্থিতির প্রেক্ষাপটে হাটপাড়া গ্রামের আবু নাছের খান, শামছুল ইসলাম ফারুক ও রমিজ উদ্দিন গংরা  ৪০ লাখ টাকা চাঁদা দাবি করে ওই ইটভাটা মালিকের কাছে। চাঁদা না দেওয়ার আবু নাছের খান, শামছুল ইসলাম ফারুক ও রমিজ উদ্দিন গংরা সাম্প্র্রতি মেসার্স এমকেডি ইটভাটা অফিসে হামলা চালায়। পরে তারা নানা ভয়ভীতির মাধ্যমে নন জুডিশিয়াল স্ট্যাম্পে জোরপূর্বক স্বাক্ষর করে অর্ধেক শেয়ার লিখে নেয়। ঘটনার বিচার চেয়ে ইটভাটা মালিক আইনশৃঙ্খলা বাহিনী ও গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একাধিক লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনা আবু নাছের খান চাঁদা দাবির ঘটনা অস্বীকার করে বলেন, মো. দিদার মিয়া ইটভাটার অর্ধেক শেয়ার আমাদের কয়েকজনের কাছে বিক্রি করেছে।

নিউজটি আপডেট করেছেন : News Upload

কমেন্ট বক্স

প্রতিবেদকের তথ্য

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ